October 12, 2024, 7:18 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ক্ষোভ প্রকাশ করলেন স্বস্তিকা

ক্ষোভ প্রকাশ করলেন স্বস্তিকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আমি একজন অভিনেত্রী। কোনো চরিত্রে অভিনয় করার আগে আমাদের সেই চরিত্রের মতো দেখতে তৈরি করতে হয়। সে ২৪ ঘণ্টা সুন্দর, গ্ল্যামারাস আর কমবয়সী দেখানোটা জরুরি নয়। অফস্ক্রিন হোক বা অনস্ক্রিন, সর্বদা সুন্দর দেখতে হবে তার কোনো মানে নেই। তাই এবার আমায় জিজ্ঞেস করা বন্ধ করুন কেন আমাকে ২০ বছর বয়সী লাগে না। এমন ক্ষোভের কথা লিখে টুইট করলেন কলকাতার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সেই পোস্টে একজন তার বয়স নিয়ে মন্তব্য করে লিখেছে, ৪০ বছর বয়সেও আপনাকে সুন্দর দেখতে লাগে। কথায় বলে নারীদের বয়স কখনও জিজ্ঞেস করতে নেই।

স্বস্তিকাকে এই প্রশ্ন করতেই তিনি সরাসরি সেই ব্যক্তিকে প্রশ্ন করলেন কে তাকে বলেছে যে স্বস্তিকার বয়স ৪০। এই প্রশ্নের উত্তরে, আরেকজন লিখেছে গুগলে নাকি স্বস্তিকার বয়স ৪০ দেখায়। পরে স্বস্তিকা জানান, তার বয়স আসলে ৪৪। অর্থাৎ গুগল ভুল বলেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর